ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের পানি ও খাবার বিতরন এসএসসি ৯৫ বন্ধু মহলের

নিজস্ব প্রতিবেদকঃ সারা দেশের ন্যায় সাভারেও ঢাকা-আরিচা মহাসড়কে ট্রাফিকের কাজ করছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমর্থিত সমশিক্ষার্থীরা। সড়কে ট্রাফিক পুলিশ না থাকায় গাড়ী চলচলা বিঘ্ন ঘটছে। ফলে মহাসড়কের বাসস্ট্যান্ড গুলোতে যাতে গাড়ীর কোন যানযট না লাগে এবং উল্টাপথে কোন গাড়ী না যাতায়াত করে তার জন্য কাজ করছে শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানান, সড়কে পুলিশ নেই। বর্তমান আন্তবতীকালীন সরকার ও পরবর্তী সরকারে যেই আসুক দেশ গঠনে আমরা সরকারক সহায়তা করবো। এখন থেকে যান চলাচল স্বাভাবিক থাকবে।

চালকরা খুশি ট্রাফিকের দায়িত্ব পালন করছে সাধারণ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতা ও স্কাউট সদস্যরা। কিছু কিছু এলাকায় দেখা গেছে আনসার ভিডিপি এবং ফায়ার সার্ভিসের সদস্যদের।

এদিকে সাভারে এসএসসি ৯৫ ব্যাচ বন্ধু মহলের পক্ষ থেকে ঢাকা-আরিচা মহাসড়ক ও পৌরসভার বিভিন্ন সড়কে ট্র্যাফিকের দায়িত্বরত শিক্ষার্থীদের মাঝে পানি ও শুকনো খাবার বিতরণ করেছেন।

শনিবার (১০ আগষ্ট) ঢাকা-আরিচা মহাসড়ক ছাড়াও ব্যস্ততম সাভার থানাস্ট্যান্ড-মুক্তির মোড় সড়কে ট্র্যাফিকের কাজ করা শিক্ষার্থীদের মাঝে এসব খাদ্য উপকরণ বিতরন করা হয়।

এছাড়াও ঢাকা পল্লী বিদ্যুৎ -৩ এর ডিজিএম মাহবুবুর রহমান সাভারের দায়িত্ব পালনকারী শতাধিক শিক্ষার্থীদের মাঝে ছাতা ও খাবার সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মানবিক মানুষ কেউ খাবার, কেউ বিস্কুট কেউ পানি কেউ চানাচুর ইত্যাদি ইত্যাদি দিয়ে যাচ্ছেন। দায়িত্ব পালনকারী শিক্ষার্থীরা খুশি হয়েছে এবং দোয়াও চেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *