সাভারে ৯৫ ব্যাচ বন্ধু মহলের প্রধান কার্যালয় উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ ‘বন্ধুত্বের বন্ধন অম্লান আজীবন’ স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছে এসএসসি ব্যাচ ৯৫ বন্ধু মহল গ্রুপ। সারাদেশের প্রায় তিন হাজার সদস্য নিয়ে বিভিন্ন সামাজিক উন্নয়ন ও ৯৫ ব্যাচের সদস্যদের সাথে বন্ধুত্বের সেতু বন্ধন তৈরী করাই এ গ্রুপের মূল লক্ষ্য।

শুক্রবার (২৩ আগষ্ট) বিকেলে সাভারে বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা আরিচা মহাসড়কের পূর্ব পাশে অবস্থিত হাজী মাসুদ সুপার মার্কেটে ৯৫ ব্যাচ বন্ধু মহলের সার্বিক কার্যক্রম পরিচালনার জন্য প্রধান কার্যালয় উদ্ধোধন করা হয়।
অনুষ্ঠানে দেশের বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় দূর্গতদের ত্রান সহযোগিতা দেয়ার জন্য সিদ্ধান্ত অনুযায়ী একটি তহবিল সংগ্রহের জন্য কাজ শুরু করা হয়। তাৎক্ষণিকভাবে বন্যা দূর্গতদের ত্রান তহবিলে ৫ হাজার টাকা দিয়ে তহবিল গঠনের উদ্বোধন করেন ৯৫ বন্ধু মহলের প্রধান উপদেষ্টা হাজী মাসুদ হাবিব।

মাসুদ হাবিব তার বক্তব্যে বলেন, আমি সবসময় ৯৫ ব্যাচের বন্ধুদের পাশে থেকে কাজ করবো, যেকোনো সময় যেকোন প্রয়োজন আমি সকলের পাশে থেকে কাজ করবো। ছোটবেলার বন্ধু মানেই ছোট বেলার স্মৃতি, দুষ্টামি হুড়োহুড়ি। আমরা আসলে এ বয়সে এসে মিস করি। তাই ৯৫ ব্যাচের বন্ধুদের মেলবন্ধন তৈরী করে একসাথে পথ চলাই আমাদের উদ্দেশ্য।

পরে একটি দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় ফেসবুক গ্রুপ এসএসসি ৯৫ ব্যাচ বন্ধু মহলের একাধিক এডমিন, মডারেটর, আঞ্চলিক মডারেটর সহ সাভার আশুলিয়া ধামরাই রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলা থেকে আগত সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *