বিরুলীয়ায় সন্ত্রাসী সোহেলের বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের বিরুলিয়ায় সন্ত্রাসী সোহেলের বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠান ও জমি দখলের পায়তারার অভিযোগ উঠেছে।

সম্প্রতি বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গত ৫ আগষ্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর পরই এলাকায় রামরাজত্ব কায়েমের চেষ্টার পায়তারা করছে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সোহেল গং চক্রটি। পুলিশবাহিনীর নিষ্ক্রীয়াতার সুযোগে এ চক্রটি এলাকায় বিনা বাধায় মাদক ব্যবসা, চাঁদাবাজি সহ অন্যের ব্যবসা প্রতিষ্ঠান ও জমি দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

এলাকাবাসী জানায় গত শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে বনগাঁ ইউনিয়নের সাধাপুর এলাকায় মিরপুরের আনোয়ার হোসেন লিটু নামক এক ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা চালায়। এসময় এলাকাবাসী জোটবদ্ধ হয়ে সোহেল গ্রুপকে প্রতিহত করে দৌড়ানি দেয়। অবস্থা বেগতিক দেখে সন্ত্রাসী সোহেল বাহিনি নিজেদের বাঁচাতে পালিয়ে যেতে বাধ্য হয়। বিরুলিয়ার ভবানীপুর এলাকার এ সন্ত্রাসী সোহেল বর্তমানে বিএনপি নেতা বলে পরিচয় দিয়ে অপকর্মে লিপ্ত হয়েছে বলেও জানায় স্থানীয়রা।

বিরুলীয়া ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত দুদু মিয়ার পুত্র সোহেল ওরফে সন্ত্রাসী সোহেল বিগত সময়ে অস্ত্র ও মাদকসহ তিনবার আটক হয়েছিলো বলে সূত্র জানায়। সে অবৈধ অস্ত্র ব্যবসায়ী বলেও শোনা যায়। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *