সাভারে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় ৩ জনকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় দুই শিক্ষার্থীসহ তিনজনকে পিটিয়ে জখম করেছে মাদক সন্ত্রাসীরা। আহত দুই শিক্ষার্থী সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

মঙ্গলবার বিকেলে সাভার পৌর এলাকার মজিদপুর এলাকার কাটুনমিল মহল্লায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- সিটি ইউনিভারর্সিটি শিক্ষার্থী আব্দুর রহমান আদিত (২৪) ও বেপজা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী তানভীর রহমান অমিত (১৭) এবং তাদের মামা আকরাম হোসেন যুবরাজ (৪৭)।

 

অন্যদিকে সন্ত্রাসীরা হলেন- রতন(৪০),টিপু (২৫),দিপু (২১),বড় সাগর(২৫), ছোট সাগর (২১), সিহাব (২১),ফরহাদ (২৫),সবুজ (৩০) ও জিহাদ (২১)।

হামলায় আহত আকরাম হোসেন যুবরাজ বলেন, ‘সন্ত্রাসীরা র্দীঘদিন যাবত এলাকায় মাদকের ব্যবসা পরিচালনা করে আসছে। আমরা এলাকায় তাদের মাদক বিক্রিতে নিষেধ করেছি। এরপর থেকেই রতনসহ তার লোকজন আমার উপর ক্ষিপ্ত হয়ে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে সাভারের মজিদপুর কাটুনমিলের সামনে আমার ভাগিনাদের উপর সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়। এসময় তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এসময় আমি অফিস থেকে বাড়ি ফেরার পথে আমার ভাগিনাদের মারধর করতে দেখে এগিয়ে যাই। এসময় সন্ত্রাসীরা আমাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। পরে আমাদের চিৎকারে স্থানীয় লোক এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাদের তিনজনকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। এঘটনায় আমি সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছি’ বলে জানান তিনি।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান আতিক বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *