বিয়ের ছবি শেয়ার করলেন সম্রাট ও কৃতি

বলিপাড়ায় একের পর এক বিয়ের সানাই। কিছুদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী রাকুল প্রীত, অভিনেতা ও প্রযোজক জ্যাকি ভগনানি। এরপর বলিউডের আরেকজন অভিনেত্রী প্রিয়াঙ্কা-পরিণীতি চোপড়ার বোন মীরা চোপড়াও এলাহি আয়োজনে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বেঁধেছিলেন গাঁটছড়া। এবার আরেক হাইপ্রোফাইল জুটির বিয়ের খবর এল সামনে। চার হাত এক হলো বলি নায়ক পুলকিত সম্রাট আর অভিনেত্রী কৃতি খরবান্দার। এরই মধ্যে বিয়ের প্রথম ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন এই জুটি।

গতকাল শুক্রবার সন্ধ্যায় দিল্লির আইসিটি গ্র্যান্ডে বসে জাঁকজমকপূর্ণ এই বিয়ের আসর। গত বৃহস্পতিবার হয়ে যায় পুলকিত-কৃতির মেহেদি অনুষ্ঠান। বিয়েতে গোলাপি রঙের লেহেঙ্গা পরে বধূ বেশে আলো ছড়াচ্ছিলেন কৃতি। আর শেরওয়ানিতে বরের সাজ নিয়েছেন পুলকিত।

শনিবার নিজেদের ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করেছেন তাঁরা। ক্যাপশনে লিখেছেন—‘গভীর নীল আকাশ থেকে ভোরের শিশির পর্যন্ত, উত্থান-পতনে, শুরু থেকে শেষ পর্যন্ত, এখন থেকে তারপর পর্যন্ত, শুধু তুমি, যখনই আমার হৃদয়ে অন্য রকম স্পন্দন জাগে, তখন এটি তোমারই হতে চায়, ধারাবাকিভাবে, ক্রমাগতভাবে, তুমি…।’ একসময় সহকর্মী ছিলেন দুজন। এরপর মন দেওয়া-নেওয়া। ২০১৯ সালে ভালোবাসার বন্ধনে সিলমোহর দেন তাঁরা। চার বছর চুটিয়ে প্রেম করার পর এবার মালাবদল হলো অভিনেতা-অভিনেত্রীর।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনের পরিবার, বলিউড তারকা এবং কাছের বন্ধুরা। যদিও পুলকিতের এটা দ্বিতীয় বিয়ে। প্রেম এসেছিল আগেও।

২০১৪ সালে সালমান খানের ‘রাখি বোন’ শ্বেতা রোহিরাকে বিয়ে করেন অভিনেতা। সে সময় শ্বেতার কন্যাদানও করেন বলিউডের সল্লু ভাই। কিন্তু বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের সংসারে ভাঙনের সুর। একসময় পাকাপাকিভাবে বিচ্ছেদ ঘটে দম্পতির। সে সময় পুলকিতের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ আনেন শ্বেতা। অভিনেত্রী ইয়ামি গৌতমের দিকে আঙুল তোলেন তিনি।

শ্বেতার সঙ্গে বিচ্ছেদের পর পুলকিতের জীবনে আসেন কৃতি। ২০১৮ সালে ‘ভিরে কি ওয়েডিং’ সিনেমার সেটে প্রেমে পড়েন তাঁরা। এরপর বেশ কয়েকটি সিনেমায় জুটিবদ্ধ হয়েছিলেন তাঁরা। অবশেষে তাঁদের বহুলচর্চিত এই সম্পর্ক পরিণতি পেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *