সাভার পৌর নির্বাচনে ৫২ প্রার্থীকে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন সাভার পৌরসভা নির্বাচনে মেয়র ৩ জন, কাউন্সিলর ৪৯ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) সাভার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজে রিটার্ণিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মুনীর হোসাইন খান, উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা ফখর উদ্দিন সিকদার, কেরানীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আব্দুল আজিজ, মিরপুর থানা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শাহজালাল ও সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ।

মেয়র পদে নৌকা প্রতীক আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বর্তমান মেয়র হাজী আব্দুল গনি, বিএনপি সমর্থিত প্রার্থী সাবেক মেয়র আলহাজ্ব রেফাত উল্লাহ ধানের শীষ প্রতীক ও হাত পাখা প্রতীক পেয়েছেন ইসলামী আন্দোলনের মোশারফ হোসেন।

এছাড়া কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ড থেকে মোঃ মিনহাজ উদ্দিন মোল্লা পানির বোতল, আব্দুল কাদের ডালিম, রমজান আহম্মেদ উট পাখি, এরশাদুর রহমান ব্রীজ প্রতীক পেয়েছেন।

সাভার পৌরসভার ২ নং ওয়ার্ডে কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম মানিক মোল্লা।

সাভার পৌরসভার ৩ নং ওয়ার্ড থেকে সানজিদা শারমিন মুক্তা পানির বোতল, মোশারফ হোসেন ডালিম, কাজী আশফাক উদ্দিন টেবিল ল্যাম্প, জাকির হোসেন ব্রীজ, মফিজুল ইসলাম পাঞ্জাবি ও আব্দুল আউয়াল মামুন পেয়েছেন উট পাখি প্রতীক পেয়েছেন।

সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ড থেকে নূরে আলম সিদ্দিকী নিউটন ফাইল কেবিনেট, সাইদুল ইসলাম উট পাখি, আব্দুল জলিল মিয়া টেবিল ল্যাম্প প্রতীক পেয়েছেন।

সাভার পৌরসভার ৫ নং ওয়ার্ড থেকে দেলোয়ার হোসেন দিলু উট পাখি, ফেরদৌস আহমেদ প্রদীপ টেবিল ল্যাম্প, আহম্মেদ রুবেল পানির বোতল, মশিউর রহমান খান সম্রাট ব্লাক বোর্ড, ইমরান হোসেন রনি পাঞ্জাবি, জহিরুল আহসান ফারুক ডালিম, শিউলি আক্তার গাজর প্রতীক পেয়েছেন।

সাভার পৌরসভার ৬ নং ওয়ার্ডের আহসান উল্লাহ পানির বোতল, কামরুল আহসান পাঞ্জাবি, আব্দুস সাত্তার উট পাখি, ফারুক মাহমুদ ডালিম, মনিরুল ইসলাম ব্লাক বোর্ড, আবু সাঈদ ব্রীজ, হোসেন আলী টেবিল ল্যাম্প প্রতীক পেয়েছেন।

সাভার পৌরসভার ৭ নং ওয়ার্ডের আব্বাস উদ্দিন ডালিম, আব্দুর রহমান পানির বোতল, ইউনুস খান টেবিল ল্যাম্প, হাফিজ উদ্দিন পাঞ্জাবি, রুহুল আমিন গাজর ও কাদের মোল্লা উট পাখি প্রতীক পেয়েছেন।

সাভার পৌরসভার ৮ নং ওয়ার্ড থেকে সেলিম মিয়া ডালিম ও মনির পালোয়ান উট পাখি, নাহিদুল ইসলাম পানির বোতল প্রতীক পেয়েছেন।

সাভার পৌরসভার ৯ নং ওয়ার্ড থেকে আয়নাল হক গেদু পানির বোতল, আনিসুজ্জামান ডালিম, আশরাফুল ইসলাম উট পাখি প্রতীক পেয়েছেন।

এদিকে ১ নং সংরক্ষিত আসনে ফরিদা ইয়াসমিন অটোরিক্সা, ইয়াসমিন আক্তার সাথী চশমা, রাহিমা আক্তার আনারস প্রতীক ও শামীমা আক্তার মুন্নি পেয়েছেন টেলিফোন প্রতীক।

২ নং আসনে মিসেস ডারফিন আক্তার চশমা ও হেনা আক্তার পেয়েছেন আনারস প্রতীক।

৩ নং আসনে সুলতানা রাজিয়া পেয়েছেন চশমা, শাহিনুর আক্তার টেলিফোন ও সুমি আক্তার পেয়েছেন আনারস প্রতীক।

আগামী ১৬ জানুয়ারি প্রথমবারের মতো ইভিএমের মাধ্যমে সাভার পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *