সাভার পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি আব্দুল গনির পক্ষে গণজোয়ার

নিজস্ব প্রতিবেদকঃ সাভার পৌর নির্বাচনের দিন কয়েক বাকী।পুরো এলাকা জুড়ে বইছে উৎসবের আমেজ। বেশ জোরে শোরে চলছে শেষ মুহূর্তের প্রচার-প্রচারণা। প্রচন্ড শীত উপেক্ষা করে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হাজী আব্দুল গনি ও দলীয় নেতা-কর্মীরা পক্ষে পৌরসভার ৯ টি ওয়ার্ডের ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন। পাশাপাশি ভোটারদের কাছে সাভার পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা প্রতীককে বিজয়ী করার আহ্বান জানাচ্ছেন।

রাজধানী ঢাকার পার্শ্ববর্তী হওয়ায় সাভারের বিশেষ শ্রেণীর এ পৌরসভাটি অধিক গুরুত্বপূর্ণ।

নির্বাচন আচরন বিধি মেনে নৌকা মার্কায় হাজী আব্দুল গনি পক্ষে পৌর এলাকার প্রধান সড়ক, প্রতিটি পাড়া-মহল্লার অলিগলি পোস্টারে পোষ্টারে ছেয়ে গেছে। নৌকার পক্ষে ভোট চেয়ে চলছে মাইকিং। পথসভা, মতবিনিময় ও উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও কর্মীরা। প্রতিটি ওয়ার্ড এলাকায় ইতোমধ্যে নির্বাচনী ক্যাম্প অফিস স্থাপন করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটিসহ সেন্টার কমিটি গঠন করা হয়েছে। সেন্টার কমিটির সদস্যরা সম্মিলিতভাবে নৌকা মার্কার পক্ষে প্রচারণা চালাচ্ছেন।

স্থানীয় আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সর্মথন ও সহযোগিতায় ভোটের মাঠে অনেকটাই এগিয়ে রয়েছেন হাজী আব্দুল গনি।

হাজী আব্দুল গনি নৌকা প্রতীকে প্রচারনা করার সময়

অপরদিকে এবারে মেয়র পদে বিএনপির ধানের শীষ প্রতীকে সাবেক মেয়র রেফাত উল্লাহ প্রতিদ্বন্দ্বীতা করছেন। দলীয় নেতা-কর্মী বা সমর্থককে পাশে না পেয়ে একপ্রকার ঢিলেঢালা ভাবেই এলাকায় ভোট প্রার্থনা করছেন।

পৌর এলাকার বিভিন্ন এলাকার একাধিক ভোটারের সাথে কথা বললে তারা মন্তব্য করেন, সরকার দলীয় প্রার্থী হাজী আব্দুল গনি মেয়র হিসেবে পুনঃ নির্বাচিত হলেই পৌর এলাকার উন্নয়ন ও নাগরিক সুবিধা পাওয়া সম্ভব হবে। তা নাহলে উন্নয়ন ব্যহত ও নাগরিক সুবিধা বঞ্চিত হওয়ার আশংকা থাকে।

বিস্তারিত আসছে…….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *