1. savarbarta247@gmail.com : Savar Barta24 : Savar Barta24
  2. admin@savarbarta24.com : savarbarta :
পরীমণির সাভারে দায়ের করা মামলায় নাসির-অমির জামিন লাভ - সাভার বার্তা
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১২:৩২ অপরাহ্ন
শীর্ষ বার্তা
তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের তফসিল ঘোষনা করেছে ইসি অনিবন্ধিত ১৭৮টি নিউজ পোর্টাল বন্ধ করেছে বিটিআরসি সাভারে কাউন্দিয়া ইউনিয়ন আ’লীগের কাউন্সিল অনুষ্ঠিত সাভার সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি সোহেল ও সাধারন সম্পাদক রুবেল নির্বাচিত সাভার সদর ইউনিয়ন আ’লীগের কাউন্সিল অনুষ্ঠিত বনগাঁও ইউনিয়ন আ’লীগের সভাপতি সাইফুল ও সম্পাদক আরিফ ধামরাই উপজেলায় ১৫টির ৯ ইউনিয়নেই নৌকা প্রতীকের প্রার্থী বদল বিরুলীয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি হালিম ও সাধারন সম্পাদক মালেক নির্বাচিত সাভারে দীর্ঘ ১৮ বছর পর বিরুলীয়া ইউনিয়ন আ’লীগের কাউন্সিল অনুষ্ঠিত সাভারের হেমায়েতপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থীর সহযোগী অস্ত্রসহ আটক

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:৩২)
  • ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
  • ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ (হেমন্তকাল)

পরীমণির সাভারে দায়ের করা মামলায় নাসির-অমির জামিন লাভ

  • Update Time : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ অভিনেত্রী পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার থানায় দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে জামিন দিয়েছেন আদালত। রাজধানীর উত্তরায় ডিবি পুলিশের দায়ের করা অপর আরেকটি মাদকদ্রব্য আইনে মামলা থাকায় নাসির ও অমি এখনই মুক্তি পাবেন নাহ। ওই মাদকদ্রব্য মামলায় জামিন পাওয়ার পরে মুক্তি পাবেন।

তবে আলোচিত এ মামলার আসামী নাসির ও অমি ৫ দিনের রিমান্ড শেষে জামিন মঞ্জুর হওয়ায় গত ২ দিন আগে সাভার মডেল থানায় পরীমনিকে পুলিশ তলব করে ৪ ঘন্টা কথাবার্তা বলেছিলেন। তখন সাভার মডেল থানার প্রধান গেট বন্ধ করে উপস্থিত সাংবাদিকদের ভিতরে প্রবেশে নিষেধাজ্ঞা দিয়ে দীর্ঘক্ষণ কথা কি হয়েছিল সে বিষয়ে নানা গুঞ্জন উঠছে! তবে কি সেদিন বাদী ও আসামীদের সাথে সমঝোতা বৈঠক আয়োজন করে দিয়েছিল পুলিশ? সাভার মডেল থানায় এ দুই ভিআইপি আসামী ৫ দিনের রিমান্ডে আসার পর ব্যাপক কড়াকড়ি ছিল থানা কম্পাউন্ডে সাংবাদিক প্রবেশে। তবে কি পরীমনিকে বাধ্য করা হয়েছে আসামী পক্ষের সাথে সমঝোতার জন্য? এ নিয়ে বিভিন্ন মহলে চলছে নানা মুখী আলোচনা

মঙ্গলবার (২৮ জুন) ঢাকার সিনিয়র চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিদার আদালত পাঁচ হাজার টাকার মুচলেকা নিয়ে জামিন আবেদন মঞ্জুর করে এই আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এ তথ্য নিশ্চিত করেছে।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার পরিদর্শক মো. কামাল হোসেন এই দুই আসামিকে পাঁচ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ তার বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের ৫ হাজার টাকা মুচলেকায় আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করেন।

তবে এ মামলায় জামিন পেলেও এখনই মুক্তি পাচ্ছেন না তারা। তাদের বিরুদ্ধে আরও মামলা রয়েছে। ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের আইনজীবী মো. আমানুল করিম লিটন বলেন, তাদের বিরুদ্ধে যে মাদক মামলাটি রয়েছে সেটিতে জামিন পেলে তারা মুক্তি পাবেন।

তিনি আরও বলেন, নাসির সাহেব একজন অমায়িক বয়স্ক লোক। ওনাকে আমি দীর্ঘদিন ধরে চিনি। তিনি এ জাতীয় কর্মকাণ্ডের সঙ্গে জড়িত এটা কখনোই শুনিওনি, বুঝিওনি। অন্যায়ের যে পরাজয় হয়, ন্যায়ের যে জয় হয় সেটা আজ আদালতে আবারও প্রমাণ হলো। নাসির উদ্দিনের যে জামিনটা দিয়েছেন, উনি একজন বিবেচক আদালত। উনি বুঝতে পেয়েছেন যে, এই মামলাটি ফলস অ্যান্ড ফেব্রিকেটেড। এখানে কোনও মেডিক্যাল সার্টিফিকেট নেই, কিচ্ছু নেই। ৯ এর ৪ ধারায় মামলা হতে হলে যে ইলিমেন্টসগুলো থাকতে হয় তার কিছুই এই মামলাতে নেই। তারপরও তাকে পাঁচদিনের রিমান্ডে নেওয়া হয়েছিলো, জিজ্ঞাসাবাদে কিছুই পাওয়া যায়নি। জামিন শুনানিতে আদালতে রাষ্ট্রপক্ষের তীব্র বিরোধীতাপূর্ণ যুক্তিতর্কের পর শেষে জামিন মিলেছে আসামীদের।

আসামী পক্ষের আইনজীবী বলেন, রাষ্ট্রপক্ষ যেমন বিচার চায়, আমরা আসামিপক্ষও বিচার চাই, সঠিক তদন্ত হওয়া দরকার। এই মামলাটির চূড়ান্ত রায় আসার পর বাদির বিরুদ্ধে ২/১১ ধারায় মামলা হওয়া উচিৎ। যেন ভবিষ্যতে কেউ মিথ্যা মামলা করতে না পারে।

আসামিপক্ষের আরেক আইনজীবী মামলার মেরিটের উপর বিবেচনা করে বিজ্ঞ আদালত ন্যায় বিচার করেছেন এবং ৫ হাজার টাকা বন্ডে জামিন মঞ্জুর করেছেন আগামী ধার্য তারিখ পর্যন্ত।

আগামী ধার্য তারিখ কবে আদালত পরবর্তীতে জানাবেন বলেও জানান তারা।

উল্লেখ্য, গত ১৪ জুন ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির নাম উল্লেখ করে মোট ছয়জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন চিত্রনায়িকা পরীমণি। সেই মামলায় উত্তরার একটি বাসায় অভিযান চালিয়ে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তিন নারীর সঙ্গে তুহিন সিদ্দিকী অমিকেও গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved @ savarbarta24.com | 2014-2021
Desing BY Mutasim Billa