আশুলিয়ায় নারী পাচারকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়া থেকে অপহৃত এক শিশুসহ নারী পাচারকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। অপহৃত শিশুটির বয়স আনুমানিক ১৩ বছর।

সোমবার (১৪ ডিসেম্বর) সকালে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার সাদিয়া ভিলা নামক একটি বাড়ির ফ্ল্যাট থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হৃদয় খান (২১) এর বাড়ি পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার দারুলহুদা গ্রামে ও আনজিকা ওরফে তৃষা (২০)র বাড়ি শেরপুর জেলার নকলা থানার বালিয়াদি গ্রামে বলে জানিয়েছেন র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার।

র‌্যাব-৪ জানায়, গত ২৯ নভেম্বর শেরপুর জেলার এক শিশু মেয়েকে কৌশলে অপহরন করে নিয়ে আসে তৃষা। এরপর ওই শিশুকে ধর্ষন করে তৃষার সহযোগী হৃদয়।

এ ঘটনায় নারী ও শিশু আইনে শেরপুর থানায় মামলা করে শিশুটির বাবা। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব-৪ সদস্যরা আসামিদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে সোমবার সকালে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার বলেন, অপহ্নত শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে হৃদয় ও তৃষাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করেছে।

গ্রেফতারকৃতদের শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *