আশুলিয়ায় জঙ্গি ও মৌলবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ বিরোধী জঙ্গি-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে নবগঠিত আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির উদ্যেগে গণমিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৪ ডিসেম্বর) সকালে শত শত নেতা কর্মীদের অংশগ্রহনে বিক্ষোভ মিছিল ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইপাইল থেকে ডিইপিজেড এলাকায় প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিলটি গণ মিছিলে রুপ নেয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েকশত নেতা-কর্মিদের উপস্থিতিতে। পরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সাংসদ বেনজির আহমেদ।

বিক্ষোভ সমাবেশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান তার বক্তব্যে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপন নিয়ে কটুক্তি কারীরা দেশের জাতীয় বেঈমান এরা দেশের শত্রু। এদের বিরুদ্ধে সোচ্চার থাকতে সাভার-আশুলিয়ার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের আহবান জানান।

আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন ও যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম এর নেতৃত্বে এ বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ খান, যুবলীগ নেতা সুমন ভূইয়া, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির সরকার, যুগ্ম আহবায়ক মইনুল ভূইয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *