সাভার-আশুলিয়ার জনগণের একজন সেবক হতে চাই- মাসুদ রানা তালুকদার

নিজস্ব প্রতিবেদক: সাভার-আশুলিয়ার জনগণের পাশে থেকে সেবা করার ব্রত নিয়ে আমৃত্যু কাজ করতে চাই। একথা জানিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য মাসুদ রানা তালুকদার।

মহান বিজয় দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়ে সাভার ও আশুলিয়ার রাজপথ ও বিভিন্ন সড়কে শোভা পাচ্ছে ব্যানার ও ফেষ্টুন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও সরব রয়েছেন তিনি। বিজয় দিবসের শুভেচ্ছা পোষ্টারও ফেসবুকে বিভিন্নজন শেয়ার করছেন। সাভারে সম্প্রতি আলোচনায় এসেছেন মাসুদ রানা তালুকদার।

জানাগেছে, সাভার পৌর এলাকা রাজাশন মহল্লার ছেলে সাবেক ছাত্র নেতা মাসুদ রানা তালুকদার বর্তমানে একজন কোরিয়া প্রবাসী। তিনি ইন্টারনেশনাল লেবার ল অর্গানাইজেশনের (আইএলও) এক্সিকিউটিভ ডিরেকটর পদে কাজ করছেন।

ছাত্র রাজনীতি থেকে শুরু করে আজ অবধি মাসুদ রানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধরে পথ চলছেন। বিদেশের মাটিতেও তিনি আওয়ামী লীগের জন্য কাজ করে চলেছেন।

তিনি দেশ ও জনগণের পাশে থেকে আগামী দিনে সাভার ও আশুলিয়াবাসীর সেবা করার আশা ব্যক্ত করেন।

মাসুদ রানা তালুকদার জানান, জননেত্রী শেখ হাসিনা আমার আদর্শ। বিশ্বনেত্রী শেখ হাসিনার জয় জয়কার আজ সারা বিশ্বে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতার কোন বিকল্প নেই। তিনি দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমি এই উন্নয়নের সাগরে এফফোঁটা জল হতে চাই। তবেই আমার জীবন স্বার্থক হবে। আমি সাভার ও আশুলিয়ার মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই।

তিনি সাভার ও আশুলিয়ার সর্বস্তরের জনগনের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *