সাভারে পৃথকস্থানে উপজেলা চেয়ারম্যান ও ছাত্রলীগের উদ্যেগে ইফতার বিতরন

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে ২২ রমজানে পৃথকস্থানে উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ও উপজেলা ছাত্রলীগের উদ্যেগে প্রায় দেড় হাজার দরিদ্র রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১৬ মে) বিকালে উপজেলা কমপ্লেক্সে ও সাভার পাবলিক লাইব্রেরি এর সামনে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

শনিবার বিকেলে সাভার পাবলিক লাইব্রেরির সামনে উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকের উদ্যোগে প্রায় আট শতাধিক রোজাদারকে ইফতার সামগ্রী দেয়া হয়।

এসময় আতিকুর রহমান আতিক বলেন, করোনা সংকটে কোন মানষকে যাতে না খেয়ে থাকতে হয় সেই লক্ষ্যে উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব ভাইয়ের অনুপ্রেরনায় সাভার উপজেলা ছাত্রলীগ প্রথম রমজান থেকে ইফতার বিতরন করা শুরু করেছে যা আগামীদিনেও অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, আসন্ন ঈদে উপলক্ষেও ঈদের দিনের খাদ্য সামগ্রীও বিতরন করা হবে।

এর আগে উপজেলা কমপ্লেক্সে মঞ্জুরুল আলম দ পক্ষ থেকে প্রায় সাত শতাধিক রোজাদারকে ইফতার সামগ্রী বিতরন করা হয়। প্রথম রমজান থেকেই চেয়ারম্যান রাজীবের নিজ অর্থায়নে প্রতিদিন বিকেলে ইফতারে ভূনা খিচুড়ির প্যাকেট বিতরণ করা হয়ে আসছে।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার থানা যুবলীগ এর সাধারণ সম্পাদক নাসির আহমেদ, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এর সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *