সাভারে পরিচ্ছন্ন ব্যক্তিত্বের আওয়ামী নেতা মাসুদ চৌধুরী এবার সভাপতি পদে আলোচনায়

নিজস্ব প্রতিবেদক: আসন্ন সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পরিচ্ছন্ন ব্যক্তিত্বের আওয়ামী নেতা মাসুদ চৌধুরী এবার সভাপতি পদে আলোচনায় রয়েছেন।

দলীয় হাইকমান্ড যেমনটা চায় ঠিক তেমনটাই চায় সাভার উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। কোন দূর্নীতিবাজ নয় কর্মী বান্ধব যোগ্য ও ত্যাগী নেতাকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে পেতে চান তারা।

স্কুলের গন্ডি পেরোনোর আগেই জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মরহুম সামসুজ্জোহা খান মজলিশ এর হাত ধরে ছাত্রলীগের রাজনীতি শুরু করেছিলেন তিনি আজকের মাসুদ চৌধূরী। আজ তিনি ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

স্বৈরাচার এরশাদ সরকার বিরোধী আন্দোলন থেকে শুরু করে আওয়ামী লীগের দুঃসময়ে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকেছেন। এ পর্যন্ত তিনি ৫ বার কারাবরন করেছেন দলের জন্য। তিনি কখনও পিছপা হননি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে আওয়ামী লীগ প্রার্থী ডা: এনামুর রহমান পরিচ্ছন্ন এ রাজনৈতিক নেতার উপর আস্থা রেখে নির্বাচনী সমন্বয়কের দায়িত্ব দিয়েছিলেন। তিনি তার দায়িত্ব যথাযথ ভাবে পালন করেছিলেন।

মাসুদ চৌধুরী বলেন, আমাকে সাভার উপজেলা আওয়ামী লীগের দায়িত্ব দেয়া হলে জননেত্রী শেখ হাসিনার নিদের্শে সাভারে পরিচ্ছন্ন রাজনৈতিক ধারা অব্যাহত রাখবো। এবং দলে হাইব্রীড, অনুপ্রবেশকারী ও দূর্ণীতিবাজ কাউকে স্থান দেয়া হবে না।   

সাভার উপজেলার নেতা কর্মীরাও একজন সৎ, যোগ্য পরিচ্ছন্ন একজনকে সভাপতি পদে পেতে চান। কারন এর আগে পর পর দুই বার মিসেস হাসিনা দৌলা সভাপতি পদে থেকে কোন সাংগঠনিক কার্য্য্ক্র না করে তৈরী করেছেন দলীয় কোন্দল। এছাড়াও তার বিরুদ্ধে রয়েছে বিস্তর দূর্ণীতির অভিযোগ যখন তিনি জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছিলেন। এ ধরনের দূনীতিবাজ কোন রাজনৈতিক ব্যক্তিত্ব সাভার উপজেলা আওয়ামী লীগে আর দেখতে চায়না দলীয় নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *