সাভারে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সাবেক যুবলীগ নেতার উপর হামলা

নিজস্ব প্রতিবেদক: সাভারে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ইকবাল সরকার (৩৮) নামে সাবেক এক যুবলীগ নেতার উপর হামলা চালিয়েছে এক আ.লীগ নেতা ও তার লোকজন।

রবিবার (২৩জুন) সাভার উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এক অনুষ্ঠান শেষে এই হামলার ঘটনা ঘটে।
হামলার শিকার সাবেক যুবলীগ নেতা জানান, সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের অন্যান্য নেতা-কর্মির মত তিনিও অনুষ্ঠানে যোগ দিতে সাভার উপজেলা পরিষদ চত্বরে আসেন। পরে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে বেলা সাড়ে ১২টা নাগাদ বর্তমান সরকারের ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান অনুষ্ঠানস্থল ত্যাগ করার পরপরই আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক রাজু দেওয়ান ও তার লোকজন অতর্কিতভাবে ইকবাল সরকারের উপর এই হামলা চালায়। এসময় হামলাকারীরা ইকবাল সরকারকে লাঠি-সোটা দিয়ে এলোপাথারী পিটিয়ে আহত করা ছাড়াও ছুরিকাঘাত করে তাকে রক্তাক্ত জখম করে।

সাবেক এই যুবলীগ নেতা দাবি করেন, জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরেই এই হামলা চালানো হয়েছে। ইকবাল সরকার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারন সম্পাদক।

ঘটনার পরপর আহত অবস্থায় ইকবাল সরকারকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হাসান বলেন, “হামলার ঘটনায় ভুক্তভোগী বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *