সাভারে অপরাধ দমনে আগামী ৭ দিনে প্রতিটি মহল্লায় কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে হত্যা, সন্ত্রাস ও কিশোরগ্যাং এর অপরাধ নির্মূলে সাভারে প্রতিটি মহল্লায় কমিটি গঠন করা হবে। এ লক্ষে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবকে আহবায়ক করে একটি কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় এই কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।

সভায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান উপস্থিত থেকে বলেন, সম্প্রতি সাভারে স্কুল ছাত্রী নীলা রায় হত্যাকান্ডের ঘটনার পর অপরাধ দমনের জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করতে সাভারের প্রতিটি মহল্লায় কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছিলো। এজন্য উপজেলা চেয়ারম্যানকে আহ্বায়ক করে কমিটি গঠন করে প্রতিটি মহল্লায় কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয়েছে। আহ্বায়ক কমিটি আগামী ৭ দিনের মধ্যে মহল্লায় মহল্লায় পূর্নাঙ্গ কমিটি গঠিন করবে বলে জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, নির্বাহী কর্মকর্তা শামীম আরা নিপা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সায়েমুল হুদা, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *