সাভারের হেমায়েতপুরে নাশকতার প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের হেমায়েতপুরে রাজধানীর বিভিন্ন স্থানে বিএনপি- জামাত গণপরিবহনে অগ্নিসংযোগ ও নাশকতার প্রতিবাদে প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ (উত্তর) এর নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় ঢাকা আরিচা মহাসড়কের হেমায়েতপুরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের নির্দেশনায় ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লার নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লাসহ নেতৃবৃন্দরা বলেন, ১২ নভেম্বর ঢাকা -১৮ আসনের উপ-নির্বাচনের দিন ঢাকায় বিএনপি জামাতের সন্ত্রাসীরা একাধিক গণপরিবহনে অগ্নিসংযোগ ও নাশকতা চালায়। দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এজন্য সকল নেতা-কর্মীকে সজাগ থাকার আহবান জানানো হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে এসময় আরও উপস্থিত ছিলেন-ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবুল হোসাইন, দপ্তর সম্পাদক টিপু সুলতান, প্রচার সম্পাদক জাভেদ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক নাসির আলী মাহবুব, সহ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোক্তার হোসেন আলম, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ সহ ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অন্তর্গত থানা ও ইউনিয়নের সকল নেতাকর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *