সকলের সম্মিলিত প্রচেষ্টাতেই করোনা সংকটকাল জয় করা সম্ভব- উপজেলা চেয়ারম্যান রাজীব

নিজস্ব প্রতিবেদক: দেশে এখন করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে দূর্যোগ চলছে। এ সংকটকালে সমাজের সামর্মথ্যবান ব্যক্তিদের নিজ নিজ এলাকায় অসহায় সাধারন মানুষকে সহযোগিতায় এগিয়ে আসলে সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনা সংকটকাল জয় করা সহজ ও সম্ভব হবে।

রবিবার (১৭ মে) বিকেলে আশুলিয়া কলেজ মাঠে এক হাজার রোজাদারদের মাঝে ইফতার বিতরন অনুষ্ঠানে এ কথা বলেন সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

তিনি আরও বলেন, করোনা সংকটকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কর্মহীন হয়ে পড়া মানুষ, দরিদ্র ও অসহায়দের পাশে প্রতিদিন খাদ্য সহায়তা নিয়ে তাদের পাশে দাড়ানো চেষ্টা করে যাচ্ছি। করোনা সংকট কাল কাটিয়ে উঠা না পর্যন্ত প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দকৃত ও ব্যক্তিগত তহবিলের মাধ্যমে জনগনের জন্য খাদ্য সামগ্রী বিতরন সহ সার্বিক সহযোহিতা অব্যাহত রাখবেন বলেও জানান তিনি।

এর আগে সাভার উপজেলা কমপ্লেক্সে ৮ শত হতদ্ররিদ্র রোজাদারকে ইফতার সামগ্রী বিতরন করেন উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

পবিত্র রমজান মাস উপলক্ষে নিজ অর্থায়নে প্রতিদিনের ন্যায় রোজাদারদের ইফতার সামগ্রী বিতরনের অংশ উপজেলা কমপ্লেক্সে ৮শত ও আশুলিয়া কলেজ মাঠে এক হাজার রোজাদারকে ইফতার হিসেবে ভূনাখিচুরীর প্যাকেট বিতরন করা হয়।

ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আশুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকসহ আওয়ামী লীগের গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *