কারাবন্দি দিবসে শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় সাভারে আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে সাভার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময় জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করেন দলীয় নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব তার বক্তব্যে বলেন, দেশে ওয়ান ইলেভেন পরবর্তী পরিস্থিতে ২০০৭ সালের ১৬ জুলাই খুব সকালে শেখ হাসিনার ধানমন্ডির বাসভবন সুধাসদন থেকে ফখরুদ্দীন আহমদের নেতৃত্বাধীন সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার তাকে গ্রেফতার করে। ওই বছর ১১ জানুয়ারি দেশে জরুরি অবস্থা জারি এবং রাজনৈতিক কার্যক্রম নিষিদ্ধ করা হয়। এর পর কথিত দুর্নীতিবিরোধী অভিযানের নামে তৎকালীন বিরোধী দলের নেতা এবং সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়। দীর্ঘ ১১ মাস তৎকালীন সেনা সমর্থিত সরকারের অমানুষিক ও অমানবিক অত্যাচার নির্যাতন সহ্য করতে হয়েছিল আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে।

অত:পর ২০০৮ সালের ১১ জুন সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে জাতীয় সংসদ ভবনের বিশেষ কারাগার থেকে মুক্তি পেয়ে আমাদের প্রিয় নেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের মাঝে ফিরে আসেন। আল্লাহপাক যেন তাকে সুস্থ রেখে আগামী দিনে দেশের মানুষের কল্যাণে কাজ করার তৌফিক দান করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, সাভার পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রতন সাহা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাসির আহমেদ, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকসহ স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *