শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে অংশ নিতে হবে – খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ সম্প্রতি অনুষ্ঠিত খুলনা ও গাজীপুরের সিটি কর্পোরেশন নির্বাচনে পরাজিত হয়েই অযথা কারচুপির অভিযোগ এনে নির্বচনকে প্রশ্নবিদ্ধ করে বিএনপি। আগামী জাতীয় সংসদ নির্বাচনেও বিএনপি খুলনা ও গাজীপুরের মতো অবস্থা হবে বিএনপির। কেননা তাদের সাংগঠনিক অবস্থায় এমন হয়ে দাড়িয়েছে যে ভোট কেন্দ্রে নির্বাচনী এজেন্ট দেয়ারও ক্ষমতা নেই। গতকাল সোমবার ২ জুলাই সন্ধ্যায় সাভারের হেমায়েতপুর এলাকায় তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী ও সুধী সমাবেশে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে খাদ্য মন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম এ কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, আগামী ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এতে কোন সন্দেহ নেই। নির্বাচন বন্ধ করার বিষয়ে বিএনপি যতই ষড়যন্ত্র করুক সফল হতে পারবেনা।
এছাড়া বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমদের টাকা মেরে খাওয়ায় আদালত তাকে জেলে দিয়েছে, এতে সরকারের কোন হাত নেই।

বিএনপি নেতারা খালেদা জিয়াকে ছাড়া দেশে কোন নির্বাচন হতে দেবে না বলে যে হুশিয়ারী দিয়েছে তার জবাবে মন্ত্রী বলেন, খালেদা জিয়া নির্বাচনে অংশ গ্রহন করতে পারবে কিনা এটা আদালতের বিষয়। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচনে বিএনপি’র অংশ নিতে হবে। সেখানেও সিটি কর্পোরেশন নির্বাচনের মতো তাদের ভড়াডুবি নিশ্চিত।

তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভা ও সূধী সমাবেশ থেকে আগামী জাতীয় নির্বাচনে নয়টি ওয়ার্ডে সুষ্ঠভাবে ভোট গ্রহন এবং জয়ের লক্ষ্যে বিভিন্ন কৌশল অবলম্বনের বিষয় নিয়ে আলোচনা করা হয়। এসময় নয়টি ওয়ার্ডে  দলীয় নেতাকর্মীদের নিয়ে নির্বাচন সমন্বয় কমিটি গঠন করা হয়।

তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরের সভাপতিত্বে আয়োজিত কর্মীসভা ও সুধী সমাবেশে আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, সাভার থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *