শীঘ্রই ঢাকা জেলা পুলিশের মিডিয়া সেল করা হবে: পুলিশ সুপার মারুফ সরদার

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা জেলা পুলিশের উদ্যেগে শীঘ্রই মিডিয়া সেল চালু করা হবে। এতে সঠিক তথ্য গণমাধ্যম কর্মীদের সরবরাহ করা সম্ভব হবে। এবং সঠিক তথ্য দেশবাসী দ্রুততার সাথে জানতে পারবে।

ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাই, দোহার, কেরানীগঞ্জ এই পাঁচ উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে একথা বলেন ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

বুধবার (২ অক্টোবর) দুপুরে ঢাকা জেলা পুলিশের আয়োজনে ঢাকা পুলিশ লাইনন্স কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মত বিনমিয় সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতি ও প্রধান আলোচক ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, দেশে সুশাসন ও ন্যায় প্রতিষ্ঠার জন্য সাংবাদিক এবং পুলিশের সুসম্পর্ক বজায় থাকাটা জরুরী। সাংবাদিক-পুলিশ এক হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও বিভিন্ন অপরাধ কর্মকান্ড নির্মুল করা সম্ভব।

তিনিেউপস্থিত সাংবাদিকদের বলেন, যদি কোন পুলিশ কর্মকর্তার নেতিবাচক কোন বিষয় দেখেন তবে তা উর্ধতন কর্মকর্তার সাথে সরাসরি যোগাযোগের মাধ্যমে নিশ্চিত হয়ে সংবাদ মাধ্যমে প্রচার করার কথা বলেন। এতে বিভ্রান্তি ছাড়াবে না। এছাড়াও তিনি ঢাকা জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির সর্বোচ্চ উন্নীতকরণে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত সকল সংবাদকর্মীরা নব নিযুক্ত ঢাকার পুলিশ সুপার মারুফ হোসেন সরদারের বিভিন্ন উদ্যেগকে স্বাগত জানিয়ে পেশাগত ভাবে সহযোগিতার আশ্বাস দেন ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাঈদুর রহমান, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দীপু, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা, ঢাকা জেলা উত্তর ও দক্ষিণের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা, ট্রাফিক পুলিশ পরিদর্শক আবুল হোসেনসহ ঢাকা জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *