যুবলীগ নেতা শামীম আটক, খালেদ বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক: টেন্ডারবাজি, চাঁদাবাজির সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যুবলীগের সমবায় বিষয়ক সম্পাদক জি কে শামীমকে আটক করেছে র‍্যাব। অপরদিকে অবৈধ ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়াকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে রাজধানীর নিকেতনে যুবলীগের নেতা জি কে শামীমের ডি ব্লকের ৫ নম্বর রোডের ১৪৪ নম্বর বাসার অফিসে অভিযান চালায় র‍্যাব। চারতলা ভবনের বাসায় শামীমের কোম্পানির নাম জি কে বি কোম্পানি প্রাইভেট লিমিটেড। এর আগে নিকেতন এলাকায় জি কে শামীমের আরেকটি বাসা থেকে তাঁকে ডেকে আনা হয়। পরে তাঁকে আটক করেই অভিযান চালায় র‍্যাব।

এদিকে অবৈধ ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত থাকায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুঁইয়াকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। যুবলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান শুক্রবার এ কথা জানান। তিনি বলেন, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক খালেদকে বহিষ্কার করেছেন।

ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবে অবৈধ ক্যাসিনো ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন খালেদ। গত বুধবার তিনি র‌্যাবের হাতে গ্রেপ্তার হন। এখন তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *