মজিদ হত্যাকান্ডে জড়িতদের অবিলস্বে গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ নেতা মজিদ হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে সাভার পৌর আওয়ামীলীগ।
বৃহস্পতিবার বিকেলে তারাপুর মাঠে পৌর আওয়ামী লীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাভার পৌর মেয়র আলহাজ্ব আব্দুল গনির সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিবাদ সভায় সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব উপস্থিত থেকে বলেন, হত্যাকারীরা বিএনপির চিহ্নিত সন্ত্রাসী। ঘাতক মোক্তার হোসেন গ্রেপ্তার হলেও তার কাছে থাকা অবৈধ অস্ত্র এখনও উদ্ধার হয়নি। তিনি পুলিশ প্রশাসনকে শীঘ্র এ অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য আহবান জানান ।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা বলেন, মজিদ হত্যার আসামীরা এর আগেও দুইজনকে হত্যা করেছে। ওই মামলা গুলো চলমান রয়েছে। আরও দুইটি হত্যা মামলার আসামী মিকাইল মোল্লা, মনিরসহ সকল আসামীদের গ্রেপ্তার ও ফাঁসি দাবী করেন। মজিদ হত্যার আসামী মিকাইল মোল্লা, মুক্তার, মনির গত ২০১৩ সনে রেজাউলকে মাথায় গুলি করে হত্যা করে এবং একই কায়দায় ২০১৪ সনে আজাদ রশিদকে গুলি করে হত্যা করেছে।

তেতুঁলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল আলম সমর বলেন, মজিদ হত্যার আসামীদের পরের টার্গেট কে? মজিদ হত্যার মূল পরিকল্পনাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানান তিনি।

যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন বলেন মজিদ হত্যার আসামীদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তি দাবী করেন।

প্রতিবাদ সমাবেশে নিহত মজিদ এর স্ত্রী ও দুই সন্তান উপস্থিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্বামীর হত্যার বিচার ও হত্যাকারীদের ফাঁসির দাবী জানান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ হোসেন চৌধুরী মাসুদ, সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর সাত্তার, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *