বিয়ে করছেন ক্যাটরিনা কাইফ!

বিনোদন বার্তা: বছর খানে আগের থেকেই থেমে থেমে শোনা যাচ্ছে বলিউড তারকাদের বিয়ের খবর। শুধু খবরেই সীমাবদ্ধ নয়, এসব খবরের প্রমাণও দিয়েছেন কয়েকজন। ইতোমধ্যে সাদনা তলায় যেতে দেখা গিয়েছে বি-টাউনের একাধিক তারকা অভিনেত্রীকে। এরমধ্যে অন্যতম আনুশকা শর্মা, সোনম, দীপিকা পাড়–কোন ও প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কাদের পর বিয়ে নিয়ে যে নামটি বার বার উঠে আসছে খবরের শিরোনামে। তিনিও নাকি এ বছরেই জীবন সঙ্গীর কাধে উঠবেন। তবে কার কাধে উঠতে যাচ্ছেন সেটা এখনো পরিষ্কার নয়। এতোক্ষনে যে তারকার কথা বলা হচ্ছে তিনি কে সেটা হয়তো বুঝতে আর বাকী নেই? হ্যাঁ, বলা হচ্ছে বলিউড সুপাস্টার সাল্লুর সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের কথা।

সম্প্রতি তিনি নিজেই জানিয়েছেন বিয়ের বিষয়ে। এক সাক্ষাতকারে ক্যাট জানিয়েছেন, ‘২০১৯ সালের মধ্যে আমার জীবনে বেশ কয়েকটি যিনিস প্রয়োজন। এরমধ্যে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। নিজের প্রোডাকশন হাউজ। এবং ব্যক্তিগত স্টাট্যাসে সিঙ্গেল শব্দটির পরিবর্তন।’

তার এমন মন্তব্যে পরিষ্কার বোঝা যাচ্ছে তিনি রানিং বছরেই বিয়ের পিড়িতে বসবেন। তাহলে কাকে বিয়ে করছেন ক্যাট? এমন প্রশ্নও তার ভক্ত-দর্শকদের মনে উকি মারছে। কিন্তু এ বিষয়টি এখনো নিশ্চিত করেনি সুন্দরী। তবে ক্যাটরিনার বর্তমান চলা ফেরা দেখলে অনেক কিছুই আন্দাজ করা যাচ্ছে। সাম্প্রতিককালে ক্যাটরিনা যে ফের সালমানের কাছাকাছি এসেছেন, তা-ও কারোর জানতে বাকি নেই। তবে কী সাল্লুকেই বিয়ের আভাস দিয়েছেন ক্যাটরিনা?

অন্যদিকে সালমানের পর ক্যাটের সম্পর্ক গড়ে ওঠে রণবীর কাপুরের সাঙ্গে। কিন্তু সে সম্পর্কও শেষ পর্যন্ত পরিনয়ে রূপ পায়নি। যদিও তাদের বিয়ে প্রায় চূড়ান্ত ছিল। কিন্তু বাস্তবতা হলো শেষ পর্যন্ত তাদের সম্পর্কর বিচ্ছেদ হয়েছে। এরপর আবারও সালমান খানের সাঙ্গে নিয়মিত দেখা যাচ্ছে ক্যাটরিনাকে। এমনকি সালমানের বিপরীতে নিয়মিত নতুন চলচ্চিত্রে অভিনয় করতেও দেখা যাচ্ছে ক্যাটকে।

উল্লেখ্য, ক্যাটরিনা কাইফ এখন সালমান খানের বিপরীতে ‘ভারত’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। চলচ্চিত্রটি আসছে ঈদে মুক্তির কথা রয়েছে।@সূত্র:ইন্টারনেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *