প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নিম্ন আয়ের ৪ হাজার মানুষকে নগদ টাকা দিচ্ছেন সাভারের পৌর মেয়র আব্দুল গনি

নিজস্ব প্রতিবেদক: করোনা সংকটকালে সাভার পৌর এলাকায় নিম্ন আয়ের প্রায় চার হাজার মানুষকে ব্যক্তিগত তহবিল থেকে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা শুরু করেছেন পৌর মেয়র হাজী আব্দুল গণি।

মঙ্গলবার (১৯ মে) সাভার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পৌরসভার ৪ নংওয়ার্ডের প্রায় ৩’শ জনকে নগদ ৫’শ টাকা করে তুলে দেয়া হয়।

ঈদের আগেই পৌরসভার সকল ওয়ার্ডে (৯টি) অসহায় প্রায় ৪’হাজার মানুষকে জনপ্রতি ৫’শত টাকা প্রদান করা হবে বলে জানান সাভার পৌর মেয়র হাজী আব্দুল গণি।

পৌর মেয়রের ব্যক্তিগত উদ্যেগে রিকশাচালক, ভ্যানচালক, দিনমজুর, নির্মাণ শ্রমিক, কৃষি শ্রমিক, দোকান কর্মচারী, ব্যক্তি উদ্যোগে পরিচালিত বিভিন্ন ব্যবসায় কর্মরত শ্রমিক, পোল্ট্রি খামারের শ্রমিক, পরিবহন শ্রমিক ও হকারসহ নিম্ন আয়ের মানুষেরা এ নগদ অর্থ পাবেন।

এ বিষয়ে পৌর মেয়র হাজী আব্দুল গনি বলেন, করোনা সংকট কালের শুরু থেকেই আমি অসহায় মানুষদের মানবিক সেবা দিয়ে আসছি। এবং সংকটকালীন সার্বিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম মানিক মোল্লা, সাভার পৌর কাউন্সিলর নূরে আলম সিদ্দিক নিউটন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *