প্রতিটি পাড়া মহল্লায় খেলাধুলা আয়োজন বৃদ্ধি হলে সমাজে অপরাধ প্রবণতা কমে আসবেঃ ডাঃ এনাম

নিজস্ব প্রতিবেদক: সমাজে খেলাধূলার গুরুত্ব অপরিসীম। বর্তমানে তরুন ও যুবকদের খেলাধূলার প্রতি আগ্রহ কমে গেছে। তাদের খেলাধূলায় বেশি বেশি অংশহন সমাজে গৌরব উজ্জল ভূমিকা রাখবে। খেলাধুলায় তরুন ও যুব সমাজ সক্রিয় থাকলে অপরাধ প্রবণতা ও মাদকের ব্যবহার কমে আসবে।

সাভারের রাজাশন প্রিমিয়ার ফুটবল লীগের ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।

তিনি এসময় আরও বলেন, প্রতিটি এলাকায় ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজনের জন্য পৃষ্ঠপোষকদের আহবান জানান।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে ট্রফি বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

শুক্রবার বিকেলে রাজাশন সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। চূড়ান্ত পর্বের এ খেলায় দিয়া এন্ড ভিশন স্পোটিং ক্লাবকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন রাজাশন ক্রীড়াচক্র।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার পৌর সভার মেয়র হাজী আবদুল গণি, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর কাউন্সিলর সেলিম মিয়া, সাভার ইউনিয়ন চেয়ারম্যান হাজী সোহেল রানা, পাথালিয়া ইউনিয়ন চেয়ারম্যান পারভেজ দেওয়ান, সাভার থানা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান আতিক, সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভি, সমাজসেবক রফিকুল ইসলাম মাস্টার, মনির পালোয়ান, মিজানুর রহমান মিজান প্রমুখ।

ফাইনাল খেলাটি শত শত দর্শক উপভোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *