‘পোড়ামন-২’ নিয়ে এতটা আশা করেননি – আব্দুল আজিজ

বিনোদন ডেস্কঃ পোড়ামন-২’ মন পোড়াচ্ছে না প্রযোজক, নির্মাতা ও কলাকুশলীদের। বরং মনকে রাঙিয়ে দিচ্ছে সাফল্যের ইশারায়। এর কারণ যে কয়েকটি হল তারা ঘুরে দেখেছে, ইতিবাচক সাড়া পেয়েছে। আজ ঈদুল ফিতর উপলক্ষে ২২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন-২’।

সকাল থেকেই রাজধানীর বিভিন্ন সিনেমা হল ঘুরে দেখছে জাজের টিম, সঙ্গে আছেন ছবির অভিনয়শিল্পী পূজা চেরি ও সিয়াম আহমেদ। প্রতিষ্ঠানের কর্ণধার আব্দুল আজিজ জানান, অনেক ভালো চলছে ছবিটি। ‘পোড়ামন-২’ নিয়ে এতটা আশা করেননি তিনি।

আব্দুল আজিজ বলেন, ‘আমি সকাল থেকেই সব সিনেমা হলের খবর নিচ্ছি। ঢাকাসহ সারা দেশে ছবিটি অনেক ভালো চলছে। সকাল থেকে সব সিনেমা হলে হাউজ ফুল হয়েছে। এমনকি সিনেপ্লেক্সগুলোতেও এখন টিকিট পাওয়া যাচ্ছে না। নতুন প্রজন্ম ছবিটি অনেক ভালোভাবে গ্রহণ করেছে।’

নতুন জুটি পূজা ও সিয়ামকে নিয়ে আশাবাদী আব্দুল আজিজ। তিনি বলেন, ‘আমি অনেক বেশি আশাবাদী। দর্শকদের আগ্রহ আমাকে আরো বেশি আশাবাদী করে তুলেছে। আমি এরই মধ্যে তাদের নিয়ে ‘দহন’ শিরোনামে আরেকটি ছবির শুটিং শুরু করেছি। দর্শক পছন্দ করলে আরো ছবি উপহার দেব।’

‘পোড়ামন-২’ ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন পূজা চেরি ও ছোটপর্দার অভিনেতা সিয়াম আহমেদ। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। সারা দেশে ২২টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। এর আগে মাহিয়া মাহি ও সাইমনকে নিয়ে ২০১৩ সালে জাকির হোসেন রাজু নির্মাণ করেছিলেন ‘পোড়ামন’। ছবিটি ব্যবসায়িক সাফল্য পায়। চার বছর পর ছবির সিক্যুয়াল নির্মাণ করছে জাজ মাল্টিমিডিয়া। এই ছবির মাধ্যমে পূজার হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক হচ্ছে সিয়ামের।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *