নরসিংদী থেকে অপহৃত কিশোরী ৯ দিন পর আশুলিয়ায় উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ার গোমাইলে নরসিংদী থেকে এক অপহৃত কিশোরী উদ্ধার ও ৫ অপহরনকারীকে আটক করেছে পুলিশ।

জানাগেছে নরসিংদী জেলার মাধবদী এলাকা থেকে ১৩ বছরের এক কিশোরীকে অপহরহন করে আশুলিয়া থানাধীন গোমাইলে এক বাড়ীতে ৯ দিন আটকে রেখে গনধর্ষন করা হয়েছে।

সোমবার ভোর রাতে অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করে পুলিশ। এসময় ৪ জনকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী নারায়ণগঞ্জের গাউছিয়া থেকে আরো ১জনকে গ্রেফতার করা হয়।

আটকৃতরা হল, রুবেল, ফয়সাল মিয়া, আছাদুল ইসলাম, শাকিল মোল্লা ও অপহরণকারী দলের মূল হোতা সুজনকে নারায়ণগঞ্জের গাউছিয়া থেকে আটক করা হয়।

গত ৫ অক্টোবর সকাল সাড়ে ১০টার দিকে ওই কিশোরীকে মাধবদীর দরগাবাড়ি এলাকার সড়ক থেকে মাইক্রোবাসে অপহরণ করে একটি চক্র। চারদিন পর ৯ অক্টোবর মেয়েটির বাবার মোবাইল ফোনে কল করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। অন্যথায় মেয়েকে মেরে ফেলার বলে হুমকি দেয়া হয়।

পরে গত ১২ অক্টোবর এ ঘটনায় মাধবদী থানায় মামলা দায়ের করেন মেয়েটির বাবা। পুলিশ মুক্তিপণ দাবি করা মোবাইল নাম্বার ট্র্যাকিং করে অবস্থান নিশ্চিত হয়। পরে রুবেল নামে অপহরণকারী চক্রের এক সদস্য মুক্তিপণের টাকা নিতে আশুলিয়ার নরসিংহপুর এসে পুলিশের হাতে আটক হয়।

নির্যাতনের শিকার কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণ ও ধর্ষণ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *