জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রশাসনের ৫ পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) লাইব্রেরি ও ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্রের পরিচালকসহ গুরুত্বপূর্ণ ৫টি পদে রদবদল করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন সূত্র জানায়, মেয়াদ উত্তীর্ণ হওয়ার কারণেই তাদেরকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রবিবার (১৭ ফেব্রুয়ারী) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে উল্লেখ আছে, চার বছর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তাদের এ পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে বলে।

বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারের ভারপ্রাপ্ত শিক্ষক ও ইনস্টিটিউশনাল কোয়ালিটি ইস্যুরেন্স সেল (আইকিউএসি)’র পরিচালক পদ থেকে অধ্যাপক অজিত কুমার মজুমদারকে অব্যাহতি দিয়ে যথাক্রমে অধ্যাপক হানিফ আলি ও অধ্যাপক মোহাম্মদ মোস্তফা ফিরোজকে সাময়িকভাবে পদায়ন করা হয়েছে।

আইকিউএসির অতিরিক্ত পরিচালক ছিলেন অধ্যাপক মো. শাহেদুর রশিদ, তার স্থলে অধ্যাপক মো. মঞ্জুরুল হাসানকে অতিরিক্ত পরিচালক, আরেক অতিরিক্ত পরিচালক অধ্যাপক তপন কুমার সাহার স্থলে অধ্যাপক আব্দুল্লাহ মোহাম্মদ সোহায়েলকে সাময়িকভাবে দায়িত্ব দেয়া হয়েছে।

ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিচালক অধ্যাপক খবির উদ্দিনকে অব্যাহতি দিয়ে তার স্থলে অধ্যাপক এ এ মামুনকে সাময়িকভাবে দায়িত্ব দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *