আসন্ন সাভার পৌর নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মানিক মোল্লা

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন সাভার পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন সম্ভাব্য মেয়র প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা।

বৃহষ্পতিবার (১২ নভেম্বর) মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে সাভারের গণমাধ্যম কর্মীদের মতবিনিময় আয়োজন করা হয়। তিনি সাভার পৌরসভার পর পর তিনবার নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়রের দায়িত্ব পালন করছেন।

নজরুল ইসলাম মানিক মোল্লা

নজরুল ইসলাম মানিক মোল্লা লিখিত বক্তব্যে বলেন, গত নির্বাচনে মেয়র হিসেবে প্রতিদ্বন্দিতা করতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাওয়ার পর তাকে স্থানীয় সাংসদ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দের মধ্যস্থতায় বর্তমান পৌর মেয়র হাজী আব্দুল গনিকে সমর্থন দিয়ে পরবর্তী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সহযোগিতার প্রতিশ্রুতি দেন। সে প্রতিশ্রুতি অনুযায়ী মেয়র পদে এবারের নির্বাচনে তার অংশগ্রহণের পালা বলে তিনি উল্লেখ করেন।

সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বে নজরুল ইসলাম মানিক মোল্লা আরো বলেন, আগামী পৌরসভা নির্বাচনে তিনি সাভার পৌরসভা থেকে মেয়র হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। দলীয় মনোনয়ন পেলে তিনি নির্বাচনে অংশগ্রহন করবেন। দলীয় সিদ্ধান্তকে তিনি মেনে নিবেন। তাই মনোনয়ন পেতে তিনি দলীয় মূল্যায়ন পাবেন বলে আশাবাদী।

মেয়র নির্বাচিত হলে পৌর এলাকার ব্যাপক উন্নয়ন করবেন বলে জানান।

মতবিনিময় সভায় সংবাদ কর্মীসহ জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *