আশুলিয়ায় মহিলা লীগ নেত্রীর ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর, লুটপাট ও শ্লীলতাহানির অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: আশুলিয়ার গাজির চটে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ঢাকা জেলা যুব মহিলা লীগ নেত্রীর ব্যবসা প্রতিষ্ঠানে প্রতিপক্ষের হামলা চালিয়ে মারধর, ভাংচুর ও লুটপাটের ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় যুব মহিলা লীগের নেতৃবৃন্দরা।

শুক্রবার (২২ ফেব্রুয়ারী) রাতে স্থানীয় যুব মহিলা লীগের উদ্যোগে সাভার প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে ঢাকা জেলা সদস্য সাবিনা আক্তার লাভলী ও আশুলিয়া থানা যুব মহিলা লীগের কর্মী শম্পার উপর হামলা, নির্যাতন এবং ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর ও লুটপাটের ঘটনার বর্ণনা দেন ভুক্তভোগীরা। হামলার ঘটনায় ভুক্তভোগী সাবিনা আক্তার লাভলী আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী (নং-১৫০৪) ও একটি অভিযোগ দায়ের করেছেন।

সংবাদ সম্মেলনে সাভার থানা যুব মহিলা লীগের আহ্বায়ক কণক চাপাঁ লিখিত বক্তব্যে বলেন, আশুলিয়া থানা আওয়ামী যুব মহিলা লীগের নেত্রী সাবিনা আক্তার লাভলী আশুলিয়া থানা যুব মহিলা লীগের কমিটিতে প্রতিদ্বন্দিতা করার ঘোষনা দেয়ায় যুব মহিলা লীগের সাবেক নেত্রী মনিকা হাসানের নেতৃত্বে ১৫-২০ জনের একটি সশস্ত্র দল গত ২১ ফেব্রুয়ারী দুপর ২ টার দিকে সাবিনা আক্তারের মালিকানাধীন আশুলিয়া থানাধীন গাজিরচটের সোনিয়া মার্কেটে শাহজাদী লেডিস বিউটি পার্লারে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়।

এসময় বাধাঁ দিলে বিউটি পার্লারের মালিক সাবিনা আক্তার লাভলী ও তার ভাতিজি তাসমীম জাহান সম্পাকে মারধর ও শ্লীলতাহানি করে। পরে প্রতিপক্ষ দল তাদের এলাকা ছেড়ে চলে যাওয়ার হুমকি দেয়। এঘটনায় লাভলী আশুলিয়া থানায় একটি সাধারন ডায়েরী করলে শুক্রবার সকালে পুনরায় মনিকা তার সশস্ত্র সন্ত্রাসী বাহিনী নিয়ে লাভলীর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।
ভুক্তভোগী নারী নেত্রী সাবিনা আক্তার সংবাদ সম্মেলনে বলেন, আমার উপর হামলা, মারধর করে আমার ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের ঘটনায় আমি সংবাদ সম্মেলনের মাধ্যমে এর যথাযথ বিচার ও প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা করি।

এসময় সাভার ও আশুলিয়া থানা যুব মহিলা লীগের নেত্রী ও কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *