আশুলিয়ায় গাজীরচটের ভূইয়াপাড়ায় দুই নারী ধর্ষিত, আটক ৩

নিজস্ব প্রতিবেদক: সাভারে আশুলিয়ার গাজীরচটে কারখানা থেকে বাড়ি ফেরার পথে এক নারী পোশাক শ্রমিককে (১৯) তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ ও চাকরির প্রলোভন দেখিয়ে আরেক নারী ধর্ষণের পৃথক দুটি ঘটনা ঘটেছে। জড়িত থাকার অভিযোগে তিন ধর্ষককে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে গাজীরচটের ভুইয়াপাড়ায় স্থানীয় ফজল ভুইয়ার মালিকাধীন পরিত্যক্ত একটি কারখানা ও ভাড়া বাড়িতে পৃথক এ দুটি ধর্ষণের ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- আশুলিয়ার গাজীরচট এলাকার ভুইয়াপাড়া মহল্লার ফজল ভুইয়ার ম্যানেজার তুহিন (৪৪), স্থানীয় বখাটে কাইয়ুম (২৬) ও প্রাইভেটকার চালক সারফিন।

পুলিশ জানায়, আশুলিয়ার গাজীরচট এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন ওই নারী শ্রমিক। সোমবার রাতে কারখানা থেকে ফেরার পথে স্থানীয় কয়েকজন বখাটে ওই নারীকে সড়ক থেকে তুলে নিয়ে যায়। পরে পাশের ফজল ভুইয়ার মালিকানাধীন ভাড়া বাসার একটি কক্ষে নিয়ে তাকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়। পরে এ ঘটনা কাউকে জানালে তাকে প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেওয়া হয়।

অন্যদিকে একই এলাকার অপর এক নারীকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে ফজল ভুইয়ার মালিকানাধীন পরিত্যক্ত কারখানায় ডেকে নেওয়া হয়। পরে সারফিন নামের এক গাড়িচালক তাকে ধর্ষণ করে।

মঙ্গলবার সকালে আশুলিয়া থানা পুলিশ অভিযুক্ত তিন ধর্ষককে আটক করে।

আশুলিয়া থানা পুলিশ ধর্ষিতা দুই তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *