আশুলিয়ার বাইপাইলে চাঁদার দাবীতে বাস কাউন্টার ভাংচুর, আটক ১

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়াযর বাইপাইলে চাঁদা না দেয়ায় একটি দূরপাল্লার বাস কাউন্টারে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগে রিয়াদ মোল্লাকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

জানাগেছে, শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড এলাকার শাহজালাল এক্সপ্রেস কাউন্টারে এ হামলার ঘটনা ঘটে। পরে এ ঘটনায় ওই কাউন্টারের ম্যানেজার রনি মিয়া বাদী হয়ে রাতে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আটক রিয়াদ মোল্লা (৪৫) বাগেরহাট জেলার চিতলমারী থানার বড়বাড়িয়া গ্রামের ওলিয়ার মোল্লার ছেলে। এদিকে রিয়াদ জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া থানা কমিটির সভাপতি পরিচয় দিয়ে বাইপাইল এলাকায়া বিভিন্ন পরিবহন থেকে জোরপূর্বক মোটা অঙ্কের চাঁদা আদায় করতো বলে অভিযোগ স্থানীয় পরিবহন মালিক ও শ্রমিকদের।

অভিযোগ সূত্রে জানা গেছে, আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় দোকান ভাড়া নিয়ে রাজু দীর্ঘদিন যাবৎ কাউন্টার পরিচালনা করে আসছেন। তবে বেশ কিছু দিন যাবৎ রিয়াদ মোল্লা তার সন্ত্রাসী বাহিনী নিয়ে কাউন্টারে চাঁদা দাবী করে আসছিল। তবে চাঁদা দিতে অপরাগতা প্রকাশ করায় রিয়াদ মোল্লা তার সন্ত্রাসী বাহিনী নিয়ে কাউন্টারের মালিক রাজুকে সড়কের উপর ফেলে মারধর শুরু করে। এছাড়াও কাউন্টারে ভাঙচুর চালায় এবং এখান থেকে চলে যাওয়ার জন্য হুমকি দিয়ে যায়।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রেজাউল হক দীপু বলেন, এঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার আসামী রিয়াদ মোল্লাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *