আশুলিয়ার জামগড়ায় ঘর ভাড়া পরিশোধে দেরী হওয়ায় গণধর্ষণ করেছে বাড়ির মালিক, আটক ১

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার জামগড়া এলাকায় এক মাসের ঘর ভাড়া পরিশোধ করতে দেরী হওয়ায় স্বামীকে আটকে রেখে এক পোশাক শ্রমিককে গণধর্ষণ করেছে বাড়ির মালিক। পুলিশ ধর্ষক বাড়ীর মালিককে আটক করেছে।

বুধবার (১৫ জানুয়ারী) ভোর রাতে আশুলিয়া থানাধীন জামগড়া পশ্চিম পাড়ার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ দুপুরে অভিযান চাালিয়ে ধর্ষক বাড়ির মালিক কালামকে আটক করে ।

জানাগেছে, ভূক্তভোগী পোশাক শ্রমিক স্বামীসহ জামগড়া পশ্চিম এলাকায় কালামের বাড়ির একটি ঘর ভাড়া নিয়ে থাকতো। তার স্বামী একজন পরিবহন শ্রমিক। মঙ্গলবার দিবাগত গভীর রাতে কালাম ২-৩ জনকে সাথে নিয়ে এসে তাদের ঘুম থেকে ডেকে তুলে ডিসেম্বর মাসের ঘর ভাড়ার ২ হাজার টাকা দাবী করে। এসময় ভূক্তভোগীর স্বামী ভাড়া পরিশোধ করতে দুইএকদিন দেরী হবে বলে জানালে মালিক কালাম ক্ষিপ্ত হয়ে উঠে। পরে ভাড়াটিয়া স্বামীকে ঘরের বাইরে আটকে রেখে কালাম ও তার সহযোগীরা পোশাক শ্রমিককে জোরপূর্বক ভোর পর্যন্ত পালাক্রমে গণধর্ষণ করে।

বুধবার সকালে ধর্ষতার স্বামী বাদী হয়ে আশুলিয়া থানায় অভিযোগ দিলে পুলিশের এসআই সেলিম রেজা অভিযান চালিয়ে ধর্ষক কালামকে আটক করে। অভিযুক্ত বাকী ধর্ষকদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এ ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *