আশুলিয়ায় নারী পোশাক শ্রমিকের যৌনাঙ্গে রড ঢুকিয়ে নির্যাতন, আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ার বলিভদ্র এলাকার একটি পোশাক কারখানার নারী শ্রমিক দীর্ঘদিন অনৈতিক প্রস্তাবে সাড়া না দেয়ায় সহকর্মী শ্রমিক তার যৌনাঙ্গে রড ঢুকিয়ে নির্যাতন করেছে। গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, আশুলিয়া থানাধীন বলিভদ্র এলাকার ফিনিক্স টেক্স নামক একটি পোশাক কারখানার নারী শ্রমিক বিপাশা (১৬)-কে একই কারখানার ট্রেন্ডম্যান আমিনুল ইসলাম (২৮) দীর্ঘদিন যাবত অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলো।

রবিবার (২৯ ডিসেম্বর) দুপুরেও পুনরায় প্রস্তাব দিলে বিপাশা প্রতিবাদ করলে আমিনুল ক্ষিপ্ত হয়ে তার যৌনাঙ্গে রড ঢুকিয়ে নির্যাতন করে পালিয়ে যায়। এতে যৌনাঙ্গে প্রচুর রক্ত ক্ষরনে বিপাশা মেঝেতে লুটিয়ে পরলে কারখানার অপর শ্রমিকরা গুরুতর অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।

আশুলিয়া থানার এসআই এমদাদ অভিযান চালিয়ে রবিবার রাত সোয়া ১১ টার দিকে আমিনুলকে আটক করেছে। আমিনুলের গ্রামের বাড়ী রাজশাহীতে।

বিপাশার গ্রামের বাড়ী জামালপুর জেলায়। সে বলিভদ্র বাজার এলাকার খান কলোনীর মেসে থেকে কারখানায় কাজ করত। এ ঘটনার সংবাদ পেয়ে রবিবার সন্ধ্যায় জামালপুর থেকে তার বাবা-মা ছুটে আসেন।

ঘটনার সত্যতা জানিয়ে এসআই এমদাদ বলেন, রাতেই অভিযান চালিয়ে বলিভদ্র এলাকার তালপট্টি থেকে আমিনুলকে আটক করা হয়েছে।

এ ঘটনায় আশুলিয়া থানায় আমিনুলের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *