আশুলিয়ায় নতুন নিয়োগ প্রাপ্ত পুলিশ সদস্যদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেকঃ সাভারের আশুলিয়ায় বাংলাদেশ পুলিশে ৩০৯ জন ট্রেইনি রিক্রুট কনস্টবলকে সংবর্ধনা উপজেলা আওয়ামী লীগ ।

শুক্রবার সকাল ১০ টায় বাইপাইলের এলাহী কমিউনিটি সেন্টারের হল রুমে আয়োজিত অনুষ্ঠানে রিক্রুট কনস্টবলদের সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন স্ব-নির্ভর ধামসোনা ইউপি’র চেয়ারম্যান সাইফুল ইসলাম।

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। বিশেষ অতিথি হিসেবে ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান-বিপিএম(বার) পিপিএম, সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ঢাকা জেলা উত্তর মোহাম্মদ সাঈদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সাভার সার্কেল তাহমিদুল ইসলাম, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খান, কেন্দ্রিয় আওয়ামী যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, আশুলিয়া থানা অফিসার ইনচার্জ রিজাউল হক দীপু, আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর।

তিনি বলেন, পৃথিবীর মানচিত্রে একটি উন্নত দেশ গড়তে দুর্নীতি জিরো টলারেন্সে নেয়ার জন্য বর্তমান সরকার এ উদ্যেগকে সফল করতে সকল শ্রেণী পেশার সবাইকে এগিয়ে আসতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ এনামুর রহমান বলেন, আগে পুলিশের চাকরীতে ৮/১০ লাখ টাকা ঘুষ ছাড়া চাকরী হত না। বর্তমান আওয়ামী লীগ সরকারের অধীনে পুলিশে ১০৩ টাকায় চাকুরি পাওয়া একটি ঐতিহাসিক ঘটনা বলে তিনি উল্লেখ করেন।

তিনি আরো বলেন, বিএনপি’র আমলে লাখ লাখ টাকা ঘুষ দিয়ে পুলিশে চাকুরি নিতে হতো। আর আওয়ামী লীগ সরকার বিনা ঘুষে চাকরি পাওয়ার ব্যবস্থা নিশ্চিত করেছে।

এ সময় তিনি নব নিযুক্ত পুলিশ সদস্যদের প্রতি সৎ ও দায়িত্বশীল হয়ে দেশের কল্যানে কাজ করার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান রিক্রুটদের উদ্দেশ্যে বলেন, তোমরা বিনা টাকায় চাকুরি পেয়েছে। তোমরাও কর্মস্থলে সততার সাথে দায়িত্ব পালন করবে। তাহলে দেশ একটি স্বচ্ছ দুর্নীতিমুক্ত সমাজ উপহার দিতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *